• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

হামলার শিকার টিভি অভিনেতা এমরান হাসো, অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ অক্টোবর ২০২৪, ১৭:৩৭
হামলার শিকার টিভি অভিনেতা এমরান হাসো, অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি
ছবি : আরটিভি

চাঁদা দাবির প্রতিবাদ করায় অভিনেতা এমরান হাসো ও তার পরিবারের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন এ অভিনেতা। শুক্রবার হামলার শিকার হন হাসো ও তার পরিবার।

সোমবার (২১ অক্টোবর) দুপুরে আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে নওগাঁ নজিপুর বিসমিল্লাহ রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলন করেন এ টিভি অভিনেতা।

সংবাদ সম্মেলনে টিভি অভিনেতা এমরান হাসো বলেন, পত্নীতলা থানায় অভিযোগ দিলে তদন্ত শেষে ফৌজদারি কার্যবিধি ১৮৯৮-এর ধারা ১৫৪ অনুসারে অভিযুক্ত মজিদুল ও তার ছেলে রাকিব এবং হেলাল হোসেনের বিরুদ্ধে মামলা নেয় থানা পুলিশ। বৈষমবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সদস্য আমি ও আমার পরিবার নওগাঁয় পত্নীতলা উপজেলার শিহাড়া ইউনিয়নের আমন্ত বাজার এলাকায় বসবাস করি। গ্রামে একটি উপস্বাস্থ্য কমপ্লেক্স রয়েছে যেখানে ডাক্তার সবিউর রহমান চাকরি করেন। অভিযুক্ত মজিদুল ইসলাম, হেলাল, কারামসহ কয়েকজন ব্যক্তি তারা তার কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে তার গাড়ি পুড়িয়ে দেওয়ার হুমকি দেয়। তখন বিষয়টি আমার বাবাকে জানায় ডাক্তার সবিউর।

অভিনেতা এমরান বলেন, আমার বাবা তখন তাদের সঙ্গে কথা বললে তারা আমার বাবার ওপরে ক্ষিপ্ত হয়ে ১৭ অক্টোবর বৃহস্পতিবার বিভিন্ন ভাষায় গালিগালাজ করে। পরেরদিন আবারও আমার বাবাকে বাজারে ডেকে নিয়ে গিয়ে গালিগালাজ ও মারধর করলে এমরান সেখানে গিয়ে বিষয়টি থামানোর চেষ্টা করেন। তখন তারা তার খালাকে হাসুয়া দিয়ে কোপ দেয় ও অনেকেই আমাকে লাঠি দিয়ে আঘাত করে। স্থানীয় লোকজন তখন এগিয়ে আসলে আমাদের রক্ষা করা হয়। পরবর্তীতে স্থানীয়রা আমাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

তিনি আরও বলেন, এ বিষয়ে থানায় অভিযোগ দিলে রোববার তদন্ত শেষে মামলা নেয়। বর্তমানে আসামিরা বাইরে থাকায় আমাকে ও আমার পরিবারকে নানান হুমকি ধামকি দিচ্ছে। আমি প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি, দ্রুত আসামিদের গ্রেপ্তার করে যথাযথ শাস্তির আওতায় নিয়ে আসা হোক।

এ বিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ মো. এনায়েতুর রহমান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। দ্রুত আসামিদের গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জার্মানিতে ইসরায়েলি দূতাবাসে হামলার পরিকল্পনা, আটক ১
চবি শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগ-যুবলীগের হামলার অভিযোগ
জম্মু ও কাশ্মীরে সন্ত্রাসী হামলা, চিকিৎসকসহ নিহত ৭
ইসরায়েলি হামলায় গাজায় একদিনে নিহত ৮৭