• ঢাকা সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
logo

জামালপুরে ট্রাক আটকে ত্রাণ ছিনিয়ে নিলো স্থানীয়রা

জামালপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১২ এপ্রিল ২০২০, ১৮:৪৩
জামালপুরে ট্রাক আটকে ত্রাণ ছিনিয়ে নিলো স্থানীয়রা
জামালপুরে ট্রাক আটকে ত্রাণ ছিনিয়ে নিলো স্থানীয়রা। ছবি: আরটিভি অনলাইন

জামালপুরে পৌরসভার ত্রাণবাহী ট্রাক আটকে ত্রাণ সামগ্রী ছিনিয়ে নিয়েছে স্থানীয়রা। তবে, সংশ্লিষ্ট পৌরসভার মেয়রের দাবি, খাদ্য সামগ্রী লুট হয়নি। বরং, সেগুলো একটু দ্রুত বিতরণ করা হয়েছে।

রোববার (১২ এপ্রিল) দুপুরে পৌর শহরের মুকুন্দবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

জামালপুর পৌরসভার ২, ৪ ও ৬নং ওয়ার্ডের জন্য ১০ কেজি করে চাল এবং ৩ কেজি করে আলুর ৬০০ প্যাকেট ত্রাণ নিয়ে ট্রাকটি যাচ্ছিল শহরের বানিয়া বাজারে ৬নং ওয়ার্ড কাউন্সিলর জামাল পাশার কার্যালয়ে।

ট্রাকটি মুকুন্দবাড়ি এলাকায় পৌঁছালে পথেই স্থানীয়রা আটক করে। পরে মুকুন্দবাড়ি, পালপাড়া ও বজ্রাপুর এলাকার কর্মহীন মানুষ প্রায় ৪০০ মতো ত্রাণের প্যাকেট লুট করে নিয়ে যায়।

পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর জামাল পাশা জানান, ‘লকডাউনে কর্মহীন মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বরাদ্দকৃত ত্রাণ আজ আমার ওয়ার্ডে দেয়ার কথা ছিল।’

তিনি আরও জানান, আমরা নির্দিষ্ট স্থানে অপেক্ষা করছিলাম। কিন্তু কিছুক্ষণ পর ২নং ওয়ার্ডের কাউন্সিলর জানায় রাস্তায় ট্রাক আটকে ত্রাণ লুট করা হচ্ছে। ফুটেজ দেখে ত্রাণ লুটকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এ ব্যাপারে জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি জানান, ত্রাণ সামগ্রী লুট হয়নি, গরীব মানুষের মাঝেই বিতরণ করা হয়েছে। মূলত, তাড়াতাড়ি করে ত্রাণ বিতরণ করায় অনেকেই এটাকে লুটের ঘটনা বলে মনে করছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘রাষ্ট্রক্ষমতাকে ব্যবহার করে জনগণের সম্পদ লুটপাট করা হচ্ছে’
ব্রাজিলে বন্যার্তদের সহায়তায় বিমানভর্তি ত্রাণ পাঠালেন নেইমার
জনগণের সম্পদ লুটপাটে বারবার ডামি নির্বাচন: রিজভী 
সরকারের আত্মীয়-স্বজনরা ব্যাংক লুটপাট করেছে : সালাম
X
Fresh