• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

ব্রাজিল ভক্ত হয়েও মাঠে মেসিদের খেলা দেখলেন সাব্বির

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৬ জুন ২০২৪, ২২:৫২
ছবি : সংগৃহীত

অভিনেতা ও পরিচালক মীর সাব্বির আপাদমস্তক একজন ব্রাজিল ভক্ত। তবুও তিনি মেসিদের খেলা দেখতে ছুটে গেলেন সুদূর আমেরিকায় আয়োজিত কোপা আমেরিকা টুর্নামেন্টের আসরে। কিন্তু কেন?

কারণ ব্যাখ্যা করলেন সাব্বির নিজেই। তিনি বলেন, মেসির খেলা সামনাসামনি দেখার সুযোগটা আমার বড় ছেলে ফারশাদের কারণেই সম্ভব হয়েছে। তার ‘ও লেভেল’ পরীক্ষা শেষে সে আমার কাছে একটা গিফট চেয়েছিল, তা হচ্ছে মাঠে বসে মেসির খেলা দেখা। তখন সে নিজেই খুঁজে বের করে খেলার শিডিউল। বলে, বাবা আমাকে মেসির খেলা দেখার সুযোগ করে দিও।

এই অভিনেতা আরও বলেন, মেসিকে এই প্রথম সামনাসামনি খেলতে দেখলাম। দারুণ, এক কথায় অসাধারণ অভিজ্ঞতা। একজন ম্যাজিশিয়ানকে দেখলাম। আমি ব্রাজিলের সাপোর্টার হলেও কিন্তু মেসির ভক্ত। কারণ, মেসির খেলা মানে হচ্ছে আমার কাছে একটা শৈল্পিক ব্যাপার। ফুটবলের তিনি শিল্পী, মহানায়ক।

প্রসঙ্গত, মীর সাব্বিরের দুই ছেলে আর্জেন্টিনার অন্ধ সমর্থক। সে কারণে দুই-তিন মাস আগে এই অভিনেতা খেলার টিকিট কেটে রাখেন। যাতে কোনভাবেই মেসিদের খেলা দেখা মিস না হয়। পরে বাংলাদেশ সময় বুধবার (২৬ জুন) সকালে নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামের গ্যালারিতে বসে দুই ছেলেকে নিয়ে উপভোগ করেন আর্জেন্টিনার ম্যাচ।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে ব্রাজিলের স্কোয়াড ডাস্টবিনে ফেললেন গেরসন
জার্মানির কাছে ৫ গোলে হেরে আর্জেন্টিনার বিদায়, কোয়ার্টারে ব্রাজিল
‘মেসি আগামী বিশ্বকাপ খেলবে’
ভক্তদের কাছে ক্ষমা চাইলেন ভিনিসিয়ুস