• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

মানুষকে ছোট করতে পারলে তাদের ভালো লাগে: জায়েদ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৩ জুলাই ২০২৪, ১০:৫৭
জায়েদ খান
জায়েদ খান

ঢালিউডের আলোচিত নায়ক জায়েদ খান। কাজের চেয়ে বির্তকিত কাণ্ডেই বেশি সমালোচনায় থাকেন তিনি। এবারও যেন তার ব্যতিক্রম হলো না। প্রেমের গুঞ্জনে ফের খবরের শিরোনামে এলেন জায়েদ।

অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনিতে স্টেজ শো করতে গিয়েছিলেন তিনি। তার সঙ্গে ছিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়াও। শোর বিরতিতে দেশটির বিভিন্ন লোকেশনে একসঙ্গে ঘুরতে দেখা যায় তাদের। সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে সেসব মুহূর্তের ছবি শেয়ারও করেন জায়েদ-ফারিয়া।

মূলত তখন থেকেই দুজনের প্রেমের গুঞ্জন শুরু। যদিও বিষয়টি নিয়ে তেমন একটা কথা বলেননি জায়েদ-ফারিয়া। অস্ট্রেলিয়ার পর এবার কানাডায় দেখা গেল এই দুই তারকাকে। সেখানেও পারফর্ম করবেন দুজন। ফেসবুকে একটি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন জায়েদ নিজেই।

প্রেমের গুঞ্জন প্রসঙ্গে অভিনেতা বলেন, নুসরাত ফারিয়া শুধুই আমার ভালো সহকর্মী। মানুষ নানা কারণেই এসব ছড়ায়। আসলে মানুষকে ছোট করতে পারলে তাদের ভালো লাগে। ফলে এই চেষ্টা তারা করেই যায়। এসব নিয়ে মাথা ঘামানো যাবে না।

জানা গেছে, কানাডার ক্যালগেরিতে অনুষ্ঠিত হবে এই শো। ইতোমধ্যে নাচের রিহার্সেলে অংশ নিয়েছেন দুজনই। অনুশীলনের একটি ছবিতে একসঙ্গে দেখা যায় তাদের। সেখানেও জায়েদ জানান, দুই দিনব্যাপী অনুষ্ঠান হতে যাচ্ছে।

এর আগে নিউইয়র্কে ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নেন জায়েদ। এরপর মেটলাইফ স্টেডিয়ামে আর্জেন্টিনা-কানাডা ম্যাচে দেখা যায় তাকে। পছন্দের দল আর্জেন্টিনার জার্সি গায়ে উপস্থিত হয়েছিলেন স্টেডিয়ামের গ্যালারিতে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্দার শেখ হাসিনা এখন যেখানে আছেন
ফের জুয়ার প্রচারণায় নুসরাত ফারিয়া
খালেদা জিয়াকে হত্যাচেষ্টা মামলার আসামি জায়েদ-জয়-সাজুসহ ৫০ জন
তোপের মুখে নুসরাত ফারিয়া