• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

কবে বিয়ে করছেন পার্নো মিত্র, জানালেন নিজেই

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৮ জুলাই ২০২৪, ১৩:০৫
পার্নো মিত্র
পার্নো মিত্র

ভারতীয় শোবিজ অঙ্গনে চলছে বিয়ের মওসুম। সম্প্রতি নতুন জীবনে পা রেখেছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। অন্যদিকে পশ্চিমবঙ্গেও সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী সোহিনী সরকার এবং গায়ক শোভন গঙ্গোপাধ্যায়।

পার্নো মিত্র

এদিকে বিয়ের রেশ ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে অভিনেত্রী পার্নো মিত্রর প্রশ্ন, পরবর্তী বিয়ে কার? তবে এই প্রশ্ন করেই থেমে থাকেননি তিনি। নিজের বিয়ের পরিকল্পনাও পরিষ্কার করেছেন এই অভিনেত্রী। জানালেন, আপাতত বিয়ে করার ইচ্ছে নেই তার।

সোশ্যাল মিডিয়ায় একটি মোশন ছবি পোস্ট করেছেন পার্নো। সেই ছবির গায়ে লেখা— ‘শুধু ভাবছি এর পর কে বিয়ে করছেন। আমার নয়, আপনারও নয় আশা করি।’ সেই ছবিতে একটি হাসির ইমোজি দিয়ে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বলো, বলো।’

পার্নো মিত্র

অভিনেত্রীর এই পোস্টে মন্তব্যের ঝড় উঠেছে নেটিজেনদের। অধিকাংশ অনুরাগীই দিয়েছেন হাসির ইমোজি। পাল্টা হেসেছেন পার্নোও। একজন লিখেছেন, ‘পার্নো, আপনার মতো আমিও সেটাই ভাবছি। তবে কেউ যদি বিয়ে করেন, করতেই পারেন, আমি সুস্বাদু খাবারগুলো খেতে পারব।’

২০০৭ সালে ‘খেলা’ ধারাবাহিক দিয়ে অভিনয় জীবন শুরু করেন পার্নো। বেশ কয়েকটি নাটকে কাজ করে প্রশংসা কুড়ানোর পাশাপাশি পুরস্কারও ঘরে তুলেছেন তিনি। এরপর বড় পর্দার অভিষেক হয় তার। অঞ্জন দত্তর ‘রঞ্জনা তুমি আর আসবে না’সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেন পার্নো। তিনটি জাতীয় পুরস্কার পেয়েছিল এই সিনেমাটি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আম্বানিদের বিয়েতে গেলে নিজেকে ব্যর্থ মনে হতো’
তারকারা যে উপহার দিলেন
অনন্ত আম্বানির বিয়েতে বোমাতঙ্ক ছড়িয়ে গ্রেপ্তার যুবক
যাদেরকে নিয়ে হঠাৎ শ্রীলেখার বিস্ফোরক মন্তব্য