• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

প্রকাশ্যে মিমি চক্রবর্তীকে ধর্ষণের হুমকি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২১ আগস্ট ২০২৪, ১৬:৪৯
মিমি চক্রবর্তী
মিমি চক্রবর্তী

পশ্চিমবঙ্গের আরজি কর মেডিকেলে কর্তব্যরত অবস্থায় তরুণী চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় উত্তাল ভারতে। এ ঘটনার প্রতিবাদে সব শ্রেণি-পেশার মানুষের পাশাপাশি সরব বলিউড-টালিউডের তারকারাও।

এমন ন্যক্কারজনক ঘটনায় প্রতিবাদ জানান অভিনেত্রী মিমি চক্রবর্তীও। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে ধর্ষণের হুমকি পেয়েছেন তিনি।

জানা গেছে, আরজি কর-কাণ্ডের পর নির্যাতিতার বাড়িতে গিয়ে ১০ লাখ টাকার ক্ষতিপূরণের কথা বলেছিলেন কলকাতার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। কিন্তু তা অস্বীকার করে নিহত তরুণীর পরিবার।

সেই প্রসঙ্গ তুলে ধরে মিমিকেই ধর্ষণের হুমকি দেন এক নেটিজেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ওই নেটিজেন লেখেন, এমন ঘটনা যদি মিমির সঙ্গে ঘটত তাহলে মিমির পরিবারকেও ১০ লাখ টাকা দেওয়া হতো নাকি? তাহলে মিমিকে আমার ঘরে পাঠিয়ে দিলে আমি ওর পরিবারকে ১০ লাখ টাকা দিয়ে দেব।

পোস্টটি নজর এড়ায়নি মিমির। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই সেটি শেয়ার করেন। পাশাপাশি কলকাতা পুলিশকে ট্যাগ করে ক্যাপশনে মিমি লেখেন, আমরা কী এই কারণেই লড়ছি? আমরা একজন মহিলার জন্য বিচার চাচ্ছি তাই না?

অভিনেত্রী আরও লেখেন, ধর্ষণের হুমকি দেওয়াটা যেন জলভাত করে ফেলেছে এরা। তারাই আবার ভিড়ের মধ্যে মিশে বলছেন, মেয়েদের পাশে রয়েছেন! এটা কোন ধরনের শিক্ষা।

প্রসঙ্গত, বরাবরই স্পষ্টবাদী স্বভাবের মানুষ মিমি। নানা বিষয়ে নিজের মতামত দৃঢ়ভাবে প্রকাশ করতে দেখা যায় তাকে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মমতার পদত্যাগ চেয়ে শ্রীলেখার বার্তা
ধর্ষণের হুমকি, মামলা করলেন অভিনেত্রী
বাংলাদেশকে তিস্তার পানি দেবো না: মমতা
বুবলীকে চেনেন না মিমি চক্রবর্তী!