• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

হত্যাচেষ্টার মামলা করলেন হিরো আলম

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ সেপ্টেম্বর ২০২৪, ২৩:১৯
ছবি: সংগৃহীত

আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম বগুড়া সদর থানায় হত্যাচেষ্টার মামলা করেছেন। আদালত চত্বরে হামলার ঘটনায় মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে আটজনকে আসামি করে এই মামলা করেন তিনি।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানা পুলিশের ওসি সাইহান ওলিউল্লাহ। মামলার আসামিরা হলেন—শাজাহানপুরের রনি, কুকরুল এলাকার সবুজ, সদর উপজেলার ফাঁপোড় এলাকার শামীম, সদরের উলিপুরের নুরুল ইসলাম, গাবতলীর নাজমুল ওরফে সবুজ, নন্দীগ্রাম উপজেলার মামুন আহম্মেদ, উজ্জল এবং জাহাঙ্গীর।

মামলার এজাহারে বলা হয়, হিরো আলমকে চারদিক থেকে ঘিরে ধরে হত্যার উদ্দেশ্যে হামলাসহ বেধড়ক মারধর করেন এই আট আসামি।

মামলা দায়েরের পর বগুড়া সদরের এরুলিয়ার নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে হিরো আলম বলেন, আদালত চত্বরে আমার ওপর হামলার ঘটনায় আমি সদর থানায় আটজনের নামে হত্যাচেষ্টা মামলা দায়ের করেছি। এদের মধ্যে নুরুল আওয়ামী লীগ করে আর বাকি সবাই বিএনপির সঙ্গে জড়িত।

তিনি আরও বলেন, আমি হয়তো আর বেশিদিন বাঁচব না। আমাকে এ ঘটনার পর থেকেই নানা জায়গা থেকে হুমকি দেওয়া হচ্ছে। তারা হয়তো আমাকে মেরে ফেলবে না হয় জেলের ভিতরে রাখবে। তবে আমি হিরো আলম কখনই অন্যায়ের কাছে মাথানত করব না।

এর আগে গত ৮ সেপ্টেম্বর দুপুরে বগুড়ার আদালত চত্বরে মামলা দায়েরের পর হামলার শিকার হন হিরো আলম। এ সময় তাকে কান ধরে ওঠবস করানোসহ বেধড়ক মারপিট করা হয়।

এ ঘটনায় তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বিএনপির নেতাকর্মীদের দায়ী করলে দলটির পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে হিরো আলমের সব অভিযোগ অস্বীকার করা হয়।

পরদিন আবারও সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলন করেন হিরো আলম। শজিমেক হাসপাতালে করা ওই সংবাদ সম্মেলনে তার ওপরে হামলার জন্য বিএনপির পাশাপাশি আওয়ামী লীগকেও দায়ী করেন হিরো আলম।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই দিনের রিমান্ডে রংধনু গ্রুপের পরিচালক মিজান
৬ হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হলো, আদালতে যা বললেন মানিক
মাদারীপুর জেলা আ.লীগের সভাপতি কারাগারে
সাবেক রেলমন্ত্রী সুজন ৩ দিনের রিমান্ডে