• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

‘এক্স বয়ফ্রেন্ড’ বদলে দিয়েছে ফারিণের জীবন

আরটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২৪, ১৩:৪৪
সংগৃহীত
ছবি: সংগৃহীত

জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সাবলীল অভিনয় দিয়ে অল্প সময়েই হয়েছেন দর্শকপ্রিয়। নিয়মিত নাটকে কাজ করছেন তিনি। একাধিক ওয়েব ফিল্মেও তাকে দেখা গেছে। কাজ করেছেন কলকাতার সিনেমাতে। এবার বর্তমান সময়ের হিট মেশিন খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমি পরিচালিত ‘হাউ সুইট’এ অভিনয়ের জন্য ইতিমধ্যেই চুক্তিবদ্ধ হয়েছেন ফারিণ। সম্প্রতি এক সম্মেলনে তার এই নতুন এই কাজের ঘোষণা দেন।

‘হাউ সুইট’ শিরোনামের এই ওয়েব ফিল্মটিতে ফারিণ জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ জিয়াউল ফারুক অপূর্বের সঙ্গে। একসঙ্গে জুটি বেঁধে এই দুই তারকা কাজ করেছেন একাধিক নাটকে। পাশাপাশি ওয়েব ফিল্ম ‘ট্রল’-এও দেখা গিয়েছে তাদের। সেই ধারাবাহিকতায় আবারও ওয়েবে একসঙ্গে আসছেন এই তারকা জুটি।



এদিকে, ফারিণের ক্যারিয়ারে অমির অবদান উল্লেখ করে ফারিণ বলেন, আমার ক্যারিয়ারে কাজল আরেফিন অমির ভূমিকা অনেক। এক্স বয়ফ্রেন্ডে যদি তিনি আমাকে ব্রেক না দিতেন, হয়তো আজকে আমি আপনাদের সামনে বসে কথা বলতে পারতাম না। আমাদের একসঙ্গে অনেক কাজ হয়েছে এবং ‘অসময়’-এ দর্শকদের ভালোবাসা পেয়েছি।

এরপর অপূর্বের সঙ্গে অভিনয় প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, আমার ক্যারিয়ারে শুরু থেকেই অপূর্ব ভাইয়ার সঙ্গে কাজ হয়েছে। তার মতো একজন সুপারস্টার আমি নিউকামার হওয়ার পরেও অনেক সাপোর্ট করেছেন। আমরা একসঙ্গে অনেক নাটকে অনেক কাজ করেছি। ওটিটিতে আমি আর অপূর্ব ভাইয়ের এর আগে একটি কাজ হলেও আমরা নাটকে অনেক কাজ করেছি। নতুন কাজটিও ভালো কিছুই হবে বলে আশা রাখি। কারণ জুটি বেঁধে আমাদের সব কাজই দর্শকগ্রহণ করেছেন।

তিনি আরও বলেন, ‘হাউ সুইট’ দিয়ে অপূর্ব ভাইয়ের সঙ্গে আবারো ওটিটিতে কাজ হচ্ছে। অভিনয়ের সময় অপূর্ব ভাইয়ের চোখ কথা বলে। অভিনয়ের সময় তার চোখে তাকিয়ে অভিনয় করা আমার জন্য খুব কঠিন হয়ে যায়।

জানা গেছে, আগামী নভেম্বরে ‘হাউ সুইট’র শুটিং শুরু হবে। ঢাকা, বরিশাল এবং দেশের বেশ কয়েকটি দৃষ্টিনন্দন লোকেশনে শুটিংয়ের পরিকল্পনা রয়েছে বলে জানান পরিচালক। এতে একটি রোমান্টিক ও একটি আইটেম গান থাকবে। আগামী বছর ভালোবাসা দিবসে ওয়েব ফিল্মটি ওটিটি প্লাটফর্ম বঙ্গতে মুক্তি পাবে।

আরটিভি/ এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফারিণের ইংলিশ গানে মুগ্ধ নেটদুনিয়া
রাফীর চ্যালেঞ্জে অমির কড়া জবাব
অপূর্ব-ফারিণকে নিয়ে অমির নতুন চ্যালেঞ্জ
সম্প্রীতির অপূর্ব মেলবন্ধন, পাশাপাশি মসজিদ-মন্দির