• ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১
logo

সালমানের হুমকিদাতা লরেন্সকে হত্যা করলে বিশাল পুরস্কার!

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২২ অক্টোবর ২০২৪, ১৭:৪০
সংগৃহীত
ছবি: সংগৃহীত

কৃষ্ণসার হরিণ হত্যাকে কেন্দ্র করে টার্গেটে পরিণত হয়েছেন বলিউডের ভাইজান সালমান খান। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইদের নিশানায় আছেন তিনি। যার ফলে বেশ কয়েকবার হুমকিও পেয়েছেন সালমান। সর্বশেষ গত এপ্রিলে অভিনেতার বাড়ির সামনে এসে প্রকাশ্যে গুলি চালায় গ্যাং প্রধান লরেন্স বিষ্ণোইয়ের লোকেরা।

সম্প্রতি খুন হয়েছেন মহারাষ্ট্রের সাবেক মন্ত্রী বাবা সিদ্দিক। গুঞ্জন রয়েছে, তিনিসহ খুন হওয়া অন্যরা কোনো না কোনোভাবে সালমানের সংস্পর্শে এসেছিলেন। অর্থাৎ এ নায়ককে হত্যার আগে নাকি থামতে চায় না এ গ্যাং!

ভারতীয় রাজনীতিক বাবা সিদ্দিকির ওপর গুলির পর থেকে বেশ ভয়ে ভয়ে আছে সালমান খানের পরিবার। এমনকি সালমানের নিরাপত্তার জন্য বিগ বসের সেটে অতিরিক্ত নিরাপত্তারক্ষীর ব্যবস্থা করা হয়েছে। বাড়ির সমানেও দেওয়া হচ্ছে কড়া পাহারা। এবার সালমানের এই হুমকিদাতাকে হত্যা করলে পুরস্কার প্রদান করা হবে বলে ঘোষণা করা হলো।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, ক্ষত্রিয় কর্ণি সেনার জাতীয় সভাপতি রাজ শেখাওয়াত এ ঘোষণা দিয়েছেন। সামাজিকমাধ্যমে তিনি জানিয়েছেন লরেন্সকে হত্যা করলে মোটা পুরস্কার দেওয়া হবে। তবে শেখাওয়াতের এই হুমকি সালমানের জন্য নয়। তার দাবি, সমাজকর্মী তথা শ্রী রাষ্ট্রীয় রাজপুত কর্ণি সেনার প্রেসিডেন্ট সুখদেব সিং গোগামেডিকে খুন করেছে লরেন্স বিষ্ণোই গ্যাং। সে কারণেই তিনি বলেন, যে পুলিশকর্মী লরেন্স বিষ্ণোইকে খুন করবেন তাকে এক কোটি ১১ লাখ ১১ হাজার ১১১ টাকা পুরস্কার হিসেবে দেওয়া হবে।

প্রসঙ্গত, সালমান ও বিষ্ণোই সম্প্রদায়ের শত্রুতা ১৯৯৮ সাল থেকে শুরু, যখন অভিনেতা রাজস্থানে ‘হাম সাথ সাথ হ্যায়’-এর শুটিং চলছিল। ওই সময় দুটি কৃষ্ণসার হরিণ শিকার করে বলে অভিযোগ ওঠে সালমানের বিরুদ্ধে। বিষ্ণোই সম্প্রদায়ে কালো হরিণকে পবিত্র বলে মনে করা হয় এবং তারা তখন সালমানের বিরুদ্ধে এফআইআর দায়ের করে, তাকে গ্রেপ্তারের দাবি করে। তখন সালমানকে কারাগারে সাজা দেওয়া হলেও জামিনে মুক্তি পান তিনি।

আরটিভি/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিজের হত্যা ষড়যন্ত্র নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন সালমান
বিষ্ণোইয়ের কাছে সালমান কেন ক্ষমা চাইবে, প্রশ্ন সেলিম খানের
যে কারণে ৬০ জন দেহরক্ষী নিয়ে শুটিংয়ে যেতে বাধ্য হলেন সালমান
৫ কোটি না দিলে বাবা সিদ্দিকির মতো মরতে হবে সালমানকেও!