• ঢাকা রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১
logo

ফের উপস্থাপনায় মঞ্চ মাতাবেন তাহসান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৬ অক্টোবর ২০২৪, ১২:৩৯
তাহসান খান

গান এবং অভিনয়ে দিয়ে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তাহসান খান। তবে উপস্থাপনায়ও পারদর্শী তিনি। ইতোমধ্যে কয়েকটি অনুষ্ঠানের মঞ্চে উপস্থাপনা করে দর্শকদের নজর কেড়েছেন এই গায়ক। মাঝে বিরতি দিয়ে অবশেষে আবারও সঞ্চালনায় ফিরছেন তাহসান।

ফ্র্যাঞ্চাইজি শো ‘ফ্যামিলি ফিউড’ গেমের উপস্থাপক হিসেবে শিগগিরই পর্দায় আসছেন তিনি। বিশ্বের ৭৫টি দেশের পর এবার বাংলাদেশেও শুরু হতে যাচ্ছে গেমটি। এতে দুটি করে পরিবার অংশ নেবে।

জানা গেছে, প্রতি পর্বে সর্বোচ্চ ১ লাখ টাকা জিতে নিতে পারবেন প্রতিযোগীরা। ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে প্রচারিত হবে এটি। আগামী ৮ ডিসেম্বর ‘ফ্যামিলি ফিউড’র শুটিং শুরু হবে।

সারাদেশের প্রায় ২ হাজার আবেদনকারী পরিবারের মাঝ থেকে অডিশনের মাধ্যমে বাছাই করা হয়েছে ৪০টি পরিবারকে। অনুষ্ঠানে নির্দিষ্ট বিষয়ে ১০০ জনকে জিজ্ঞাসা করা কিছু প্রশ্ন উপস্থাপন করা হবে পরিবারের সদস্যদের সামনে।

সর্বাধিক জনের দেওয়া উত্তরটি অনুমান করে বলতে হবে প্রতিযোগীদের। সঠিক অনুমানগুলোর ভিত্তিতে প্রতিযোগীরা পয়েন্ট পাবেন। সর্বোচ্চ পয়েন্ট পাওয়া পরিবারটিকে বিজয়ী ঘোষণা করা হবে।

পরবর্তীতে বিজয়ী দল অংশ নেবে ‘ফাস্ট মানি’ নামের বোনাস রাউন্ডে। সেখানেই পেয়ে যাবেন গোপন ও আকর্ষণীয় পুরস্কার। এ ছাড়া জনপ্রিয় শোবিজ তারকা, ক্রীড়াবিদ এবং বিশিষ্ট ব্যক্তিত্বদের নিয়ে থাকবে বিশেষ পর্ব এই শো-তে।

এ বিষয়ে বঙ্গর সিওও ফায়াজ তাহের বলেন, বাংলাদেশে ‘ফ্যামিলি ফিউড’ নিয়ে আসতে পেরে ভীষণ আনন্দিত আমরা। বিশ্বজুড়ে পরিবারগুলোকে বিনোদন দিয়ে আসছে গেম শোটি। আশা করি, বাংলাদেশের সমান জনপ্রিয়তা পাওয়ার পাশাপাশি গেমটির মজা ও উত্তেজনাও উপভোগ করবে দর্শকেরা।

প্রসঙ্গত, আগামী বছরের শুরুতে বঙ্গর ওয়েবসাইট ও অ্যাপে মুক্ত পাবে ‘ফ্যামিলি ফিউড’র পর্বগুলো।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেয়েকে সঙ্গে নিয়ে যে বার্তা দিলেন তাহসান
আরটিভিতে আজ (২৭ সেপ্টেম্বর) যা দেখবেন
যত দিন যাচ্ছে আমার গান গাওয়ার সক্ষমতাও কমছে: তাহসান
আমার কষ্টে তোমার অসুস্থ হাসি: তাহসান