• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

আগামী বিশ্বকাপ খেলব না, দেখব : মেসি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ জুন ২০২৩, ২১:১২
বিশ্বকাপ খেলবেন না মেসি
ফাইল ছবি

কাতার বিশ্বকাপই যে নিজের ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ সেটি আগেই জানিয়ে দিয়েছিলেন আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসি। কিন্তু যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে নাম লেখানোর পর হুট করেই গুঞ্জন ওঠে ২০২৬ বিশ্বকাপেও খেলবেন তিনি।

স্প্যানিশ ও আর্জেন্টাইন সংবাদমাধ্যমগুলো তারকা এই ফুটবলারের মায়ামিতে যাওয়ার অন্যতম কারণ হিসেবে দেখিয়েছেন আগামী বিশ্বকাপের জন্য নিজেকে ভালোভাবে প্রস্তুত করতেই মায়ামিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারকা এই ফুটবলার। কেননা আগামী বিশ্বকাপের আয়োজক যৌথভাবে যুক্তরাষ্ট্র, মেক্সিকো ও কানাডা। যে কারণে সৌদি আরবের আল-হিলাল ক্লাবের লোভনীয় প্রস্তাব উপেক্ষা করে ইন্টার মায়ামিতে নামমাত্র পারিশ্রমিকে নাম লিখিয়েছেন বিশ্বকাপজয়ী এই দলপতি।

কিন্তু মেসি সাফ জানিয়ে দিয়েছেন নিজের সিদ্ধান্তে অটল তিনি।২০২২ বিশ্বকাপই ছিল তার শেষ বিশ্বকাপ। আগামী বিশ্বকাপে তার খেলার কোনো সম্ভাবনাই নেই। সেই বিশ্বকাপ তিনি শুধু দেখবেন।

চীনের সংবাদমাধ্যম টাইটান স্পোর্টসের একটি কুইজে তিনি আগামী বিশ্বকাপে খেলবেন কি না সেই প্রশ্ন জিজ্ঞেস করা হলে মেসি সরাসরি না জানিয়ে দেন।

মেসি বলেন, ‘আমার মনে হয় না (বিশ্বকাপে খেলব)। কাতার বিশ্বকাপই ছিল আমার শেষ বিশ্বকাপ। আমি আমার সিদ্ধান্ত আগেই জানিয়ে দিয়েছি, পরের বিশ্বকাপে আমি খেলতে যাচ্ছি না। আমি সেটি (বিশ্বকাপ) স্টেডিয়ামে বসে দেখাটাকেই বেশি উপভোগ করব। মাঠে নেমে খেলে না।’

অস্ট্রেলিয়ার বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে এই মুহূর্তে চীনে আছেন মেসি-ডি মারিয়ারা। ১৫ জুন বেইজিংয়ে মাঠে নামবে দুই দল। এরপর ১৯ জুন ইন্দোনেশিয়ার বিপক্ষে আরেকটি প্রীতি ম্যাচে মাঠে নামবে লিওনেল স্কালোনি শিষ্যরা। জাকার্তায় হবে সেই ম্যাচটি।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মধুর প্রতিশোধের মধ্য দিয়ে ফাইনালের টিকিট পেল দক্ষিণ আফ্রিকা
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চ্যালেঞ্জিং পুঁজি অস্ট্রেলিয়ার
ফাইনালে ওঠার লড়াইয়ে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠাল দক্ষিণ আফ্রিকা
জমে উঠেছে সেমিফাইনালের লড়াই, দেখে নিন সূচি