• ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১
logo

ভৈরবে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ২ শিক্ষার্থীর মৃত্যু

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১
ছবি : আরটিভি

কিশোরগঞ্জের ভৈরবে ট্রাক ও সিএনজির ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়ক পাক্কার মাথা করবস্থান এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজন গুরুতর আহত হয়েছেন। এ তথ্য নিশ্চিত করেন হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. সাঝু মিয়া।

নিহতরা হলেন, পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকার নিবস্বা মিয়ার বাড়ির স্বপন মিয়ার ছেলে সুফল মিয়া (১৫) ও গাছতলা ঘাট এলাকার কাজিবাড়ির আতাউল্লাহ মিয়ার ছেলে আসাদুজ্জামান মুন্না (১৫)। এদিকে গুরুতর আহত বর্ন (১৫) ভৈরবপুর উত্তর পাড়া এলাকার আরাফাত (বড়) মিয়ার ছেলে। তারা তিনজনই বিভিন্ন বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের বরাত দিয়ে হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. সাঝু মিয়া বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী একটি ট্রাক পাক্কার মাথা করবস্থান এলাকায় পৌঁছানো মাত্র পেছন দিক থেকে একটি সিএনজি ওভারটেক করার চেষ্টা করে। তখন সামনে থেকে আসা একটি মোটরসাইকেল সিএনজিকে ধাক্কা দেয়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি ট্রাকের সঙ্গেও ধাক্কা খেয়ে ছিটকে পড়ে যায়। ঘটনাস্থলে মোটরসাইকেলে থাকা তিন আরোহীর মধ্যে একজন মারা যান। অন্য দুইজনকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মুন্না নামে আরেকজন মারা যান।

খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এ ঘটনায় জড়িত ট্রাক ও সিএনজি পালিয়ে গেছে বলে তিনি জানান।

এ বিষয়ে হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মো. সাঝু মিয়া বলেন, মরদেহ পরিবারের কাছে রয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ট্রাক ও সিএনজির শনাক্তে পুলিশ কাজ করছে।

আরটিভি/এএএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষিকা ও অটোরিকশা চালক নিহত
নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলচালক নিহত
বাসের ধাক্কায় সিএনজির ২ যাত্রী নিহত
বিয়ের পরদিন সড়কে ঝরল যুবকের প্রাণ