• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

শিয়ালের কামড়ে আহত ৩০

অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ০৭ অক্টোবর ২০২৪, ২২:৩৯
অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে
ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের অষ্টগ্রামে শিয়ালের কামড়ে কৃষক ও পথচারীসহ ৩০ জন আহত হয়েছেন। গুরুতর আহত চারজনকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার পূর্ব অষ্টগ্রাম ও সদর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, অষ্টগ্রাম সদর ইউনিয়নের বর্ধমান, রংপুরহাট, পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের পুকুর ও পরাশরপাড়াসহ বিভিন্ন গ্রামে কয়েক ঘণ্টার ব্যবধানে নারী, পুরুষ ও শিশুসহ ৩০ জনকে অতর্কিতভাবে কামড়ে আহত করা হয়। আহতদেরর চিৎকারে স্বজন ও স্থানীয়দের সহযোগিতায় অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

গুরুতর আহতরা হলেন- সুজন মিয়া (৩০), সোহেল (২৫), তানিশা (৯) এবং ফুল বান (৬০)।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, রাত ৯টা পর্যন্ত ২০ জন আহতের নাম রেজিস্ট্রি করা হয়েছে। চারজনকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয়দের ভাষ্য, আরও ৮ থেকে ১০ জন পল্লী চিকিৎসকদের চিকিৎসা নিয়েছেন।

পূর্ব অষ্টগ্রাম কবিরখান্দান গ্রামে সাদেক বাচ্চু বলেন, আজ সন্ধ্যায় হঠাৎ করে আমার বাড়ি পাশে তিনজন মহিলাসহ চারজনকে শিয়ালে কামড়িয়ে আহত করেছে।

চিকিৎসক ওয়াহিদুল ইসলাম খান বলেন, হাসপাতালে যেসকল রোগী এসেছে তাদের ভেকসিনসহ চিকিৎসা দেওয়া হয়েছে। গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আরটিভি/এফএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অষ্টগ্রামে কৃষকের মাঝে ১৫ গার্ডেন টিলার বিতরণ
ভৈরবে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার
কিশোরগঞ্জ-২ আসনের সাবেক এমপি সোহরাব উদ্দিন গ্রেপ্তার
অষ্টগ্রামে যৌথ অভিযানে লাখ টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস