• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

সোনাক্ষীর বিয়েতে শাহরুখের বিশেষ উপহার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ জুলাই ২০২৪, ১২:৫৪
ছবি : সংগৃহীত

ধর্ম বাধা হতে পারেনি। ভারতের বিশেষ বিবাহ আইনে সম্প্রতি নিজেদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। আর তারপর থেকেই সোনাক্ষীর পরিবারে চাপা অশান্তি। এমন পরিস্থিতির মধ্যেই বিয়ের বেশ কিছু ছবি প্রকাশ্যে এনেছেন ‘দাবাং’ অভিনেত্রী। সেখানেই জানা গেছে শাহরুখ খানের উপহারের বিষয়ে।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের তথ্যমতে, গত ২৩ জুন সকালে সোনাক্ষী-জাহিরের বিয়ের পর সন্ধ্যায় প্রীতিভোজের আয়োজন করে সিনহা পরিবার। সেখানে সালমান খান, রাবিনা ট্যান্ডন, তাবুসহ একাধিক তারকা আসলেও দেখা যায়নি বলিউড বাদশাহ শাহরুখ খানকে।

কারণ, সেসময় তিনি পরিবার নিয়ে লন্ডনে ছুটি কাটাচ্ছিলেন। তবে সশরীরে উপস্থিত না থাকতে পারলেও সোনাক্ষী-জাহিরের জন্য পাঠান বিশেষ উপহার।

কী সেই উপহার, এমন প্রশ্ন যখন সবার মনে তখন সোশ্যাল মিডিয়ায় সোনাক্ষীর পোস্ট করা একটি সাদা-কালো ছবিতে মিললো তার উত্তর।

ছবিতে দেখা যাচ্ছে, লিফটে নামছেন সোনাক্ষী-জাহির। আর ফোনে কী যেন একটা শুনছেন। পরে বিষয়টা আরও পরিস্কার হলো অভিনেত্রীর দেওয়া ক্যাপশনে।

সেখানে তিনি লিখেছেন, আমাদের দু’জনের সব থেকে প্রিয় শাহরুখের ভয়েস নোট শুনছি। এত শুভেচ্ছা ও ভালোবাসা পাঠিয়েছেন আমাদের! বিয়ের দিনের সবচেয়ে বড় প্রাপ্তি।

প্রসঙ্গত, বিয়ের মাধ্যমে সাত বছরের প্রেম পূর্ণতা পেয়েছে সোনাক্ষী-জাহিরের। সালমানের দেওয়া এক পার্টিতেই প্রথম দেখা হয়েছিল তাদের। সেখান থেকেই বন্ধুত্ব অতঃপর প্রেম এবং বিয়ে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাস্তার কারণে বিয়ে হচ্ছে না যে এলাকার ছেলে-মেয়ের
আরটিভিতে আজ (০৭ সেপ্টেম্বর) যা দেখবেন
বিয়ের দুই সপ্তাহের মধ্যে নিভে গেল নববধূর প্রাণ
যে কারণে বিয়ে হচ্ছে না কঙ্গনার