• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

জীবনে প্রেম এসেছে ৬ বার: স্বস্তিকা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৮
স্বস্তিকা মুখার্জি
স্বস্তিকা মুখার্জি

বরাবরই ঠোঁটকাটা স্বভাবের টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। নিজের মতো করেই জীবনটা উপভোগ করেন তিনি। সমাজের বাঁকা দৃষ্টিকে একেবারেই পাত্তা দেন না এই অভিনেত্রী। এ কারণে বছরজুড়েই আলোচনায় থাকেন তিনি। যেকোনো ইস্যুতেই কথা বলতে পিছপা হন না স্বস্তিকা।

এমনকি নিজের ব্যক্তিজীবন-প্রেম নিয়েও কোনো লুকোচুরি নেই। এসব নিয়ে খোলামেলা আলোচনা করতেই পছন্দ করেন স্বস্তিকা। বর্তমানে স্বস্তিকা সিঙ্গেল মাদার হিসেবেই জীবন পার করছেন। মেয়ে অন্বেষাই তার সব।

প্রায় সময়ই সামাজিক যোগাযোগমাধ্যমে ফুটে ওঠে মা-মেয়ের খুনসুটি। যেখানে বাবার কোনো অস্তিত্ব নেই। খুব অল্প বয়সেই সঙ্গীতশিল্পী প্রমিত সেনের সঙ্গে গাটঁছড়া বেঁধেছিলেন স্বস্তিকা। তবে বেশিদিন সংসার করতে পারেননি এই অভিনেত্রী।

২০০০ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন প্রমিত-স্বস্তিকা। এরপর ২৪ বছর কেটে গেলেও কাগজে কলমে আজও ডিভোর্স হয়নি এই তারকা দম্পতির। আদালতে ঝুলে রয়েছে তাদের বিচ্ছেদ মামলা।

তবে ডিভোর্স না হলেও জীবনে বহুবার প্রেমে পড়েছেন স্বস্তিকা। কখনও জিতের সঙ্গে আবার কখনও বা পরমব্রতর সঙ্গে নাম জড়িয়েছে অভিনেত্রীর। পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গেও চুটিয়ে প্রেম করেছিলেন তিনি। কিন্তু কোনোটাই স্থায়ী হয়নি।

এরপর স্বস্তিকা ও নির্মাতা সুমন মুখোপাধ্যায়ের প্রেমের সম্পর্ক নিয়েও কম আলোচনা হয়নি। সেই সময় হোটেল রুমে আত্মহত্যার চেষ্টাও নাকি করেছিলেন অভিনেত্রী। কয়েক বছর আগে মীরের সঙ্গেও স্বস্তিকার প্রেমচর্চা ডানা মেলেছিল, তবে সেসব এখন অতীত। সম্পর্ক ভাঙলেও প্রাক্তন প্রেমিকদের সঙ্গে বন্ধুত্ব টিকে রয়েছে অভিনেত্রী। কিন্তু স্বামীর সঙ্গে মুখ দেখাদেখি বন্ধ।

এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমের সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, অনেকেরই মনে হয়, স্বস্তিকা হয়তো ৪০০টি প্রেম করেছেন। কিন্তু আদতে তেমনটা নয়। আমার জীবনে প্রেম এসেছে ৬ বার। আর প্রত্যেকেই ছিলেন বিশিষ্ট ব্যক্তি। তাদের সঙ্গেই চুটিয়ে প্রেম করেছি।

স্বস্তিকার ভাষ্য, আসলে সিভি দেখে প্রেম হয় না। এটা হয়ে যায়। জীবনে ৬টা প্রেম এভাবেই হয়ে গেছে। কোনো পরিকল্পনার করে নয়।

আরটিভি/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিচ্ছেদের পথে সৃজিত-মিথিলা!
আমি যতবার মা হব, ততবার বাবা হবে সৃজিত: স্বস্তিকা
‘পদাতিক’-এ ওপার বাংলায় মুগ্ধতা ছড়াচ্ছেন চঞ্চল
কোটা আন্দোলনের ছবি দিয়ে যা লিখলেন স্বস্তিকা