• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

‘প্রবাসীর স্ত্রী’ নিয়ে উচ্ছ্বসিত তারা

আরটিভি নিউজ

  ২০ অক্টোবর ২০২৪, ২৩:১৬
আরটিভি
ছবি: আরটিভি

বাস্তবধর্মী গল্পে জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান ও রুশো শেখকে জুটি করে সম্প্রতি নির্মাতা জিয়াউদ্দিন আলম নির্মাণ করেছেন একক নাটক ‘প্রবাসীর স্ত্রী’। একটি ইউটিউব চ্যানেলে নাটকটি অবমুক্তর পর দর্শকরা লুফে নেয়।

সম্প্রতি নাটকটি পাঁচ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। যদিও নাটকটি একবার আপলোড দেওয়ার পর সরিয়ে নিতে হয়, পরবর্তীতে ইউটিউবে আপলোড হওয়ার পর এই ভিউ অতিক্রম করে। এ উপলক্ষে শনিবার (১৯ অক্টোবর) ‘প্রবাসীর স্ত্রী’ নাটকের সাকসেস পার্টির আয়োজন করেন এর পরিচালক।

এসময় নির্মাতা জিয়াউদ্দিন আলম বলেন, একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে নাটকটি নির্মিত হয়েছে। এই নাটকে শ্বশুরবাড়ির সীমাহীন নির্যাতনের মুখে পড়তে হয় গৃহবধূ অহনাকে। নির্মম চিত্র নাটকটিতে তুলে ধরা হয়েছে। অহনা’সহ সবাই নাটকটিতে অসাধারণ অভিনয় করেছেন। এই নাটকের উদ্দেশ্য ছিল সচেতনতা তৈরি করা। আমি সব সময় ভিন্ন ঘরানার নাটক নির্মাণের চেষ্টা করি। এই ধারাবাহিকতা বজায় থাকবে।

‘প্রবাসীর স্ত্রী’ নাটকের বিষয়ে অহনা বলেন, প্রবাসীর স্ত্রী একটি সত্য গল্প অবলম্বনে নির্মাণ করা। গল্পটি আমাদের প্রত্যেকের চেনা। এ নাটকটি ৫ মিলিয়ন দেখেছে কিন্তু রি-আপলোডের আগের ও পরের হিসাব ধরলে প্রকৃত অর্থে কোটির ওপরে এই নাটকটি মানুষ দেখেছেন। বন্যার সময় নাটকটি আপলোড করা হয়েছে, আমরা কেউ শেয়ার দেইনি তারপরও মানুষ দেখেছেন। তাদের এই ভালোবাসায় আমি অনেক খুশি।

আরটিভি /এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিনয় ছেড়ে দেওয়ার ইঙ্গিত দিয়ে যা বললেন অহনা
ইতালি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার
মা-ভাই ও বোনকে আটকে প্রবাসীর স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণ
ভুট্টাখেতে মিলল প্রবাসীর স্ত্রীর মরদেহ