• ঢাকা সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১
logo

নির্মাতা রনির সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন সাদিয়া আয়মান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৭ অক্টোবর ২০২৪, ১৬:৩২
সংগৃহীত
ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন ধরেই শোবিজে গুঞ্জন শোনা যাচ্ছে নির্মাতা রেদওয়ান রনির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী সাদিয়া আয়মান। গুঞ্জন যতই ডালপালা মেলুক না কেন, মুখ খুলবেন না এই জুটি। তবে এবার যেন সেই লুকোচুরি প্রেমের সম্পর্কে সিলমোহর দিলেন দুজনেই। যদিও এখনও শুধু ইশারায়ই সীমাবদ্ধ রয়েছে তাদের এই খুনসুঁটি।

গত ২০ অক্টোবর ছিল রনির জন্মদিন। আর এদিনই নির্মাতার সঙ্গে সাদিয়ার প্রেমের খবর অনেকটাই স্পষ্ট হলো। জন্মদিন উদযাপনের জন্য এক ছাদের নিচে হাজির হয়েছিলেন শোবিজ তারকারা। যেখানে ছিলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, নুসরাত ইমরোজ তিশা, মেহজাবীন চৌধুরী, আদনান আল রাজীব, আশফাক নিপুণ ও এলিটা করিমসহ অনেকেই। তবে সবার মাঝে একটু বিশেষভাবেই নজর কেড়েছেন সাদিয়া। যাকে পরোক্ষভাবেই ‘প্রিয়তমা’ বলেই সম্বোধন করলেন রনি।

ইতোমধ্যে জন্মদিন উদযাপনের বেশ কয়েকটি ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন রনি। ক্যাপশনে নির্মাতা লিখেছেন, সোশ্যাল মিডিয়া, মেসেজ এবং ফোনকলে জন্মদিনের ভালোবাসা শুভেচ্ছা পেয়ে অভিভূত হয়েছি। প্রতিটি ইচ্ছা, সুন্দর শব্দ আর আন্তরিক ভালোবাসা আমার দিনটি বিশেষ করে তুলেছে।

সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নির্মাতা লেখেন, আমি সত্যি দুঃখিত, প্রত্যেককে ব্যক্তিগতভাবে উত্তর দিতে পারিনি। একইসঙ্গে কৃতজ্ঞ, আমার চারপাশে এমন চমৎকার মানুষ থাকার জন্য।

এসবের মাঝে নিজের ‘প্রিয়তমা’-কে ধন্যবাদ জানাতে ভোলেননি রনি। তার প্রতি ভালোবাসা প্রকাশ করে লেখেন, ‘আমার সবচেয়ে ভালো সারপ্রাইজ পার্টির পরিকল্পনা করার জন্য আমার প্রিয়তমাকে বিশেষ ধন্যবাদ! আমি খুব খুশি এবং প্রত্যেকের কাছে কৃতজ্ঞ, আমাকে এত ভালোবাসা এবং প্রশংসা করার জন্য।’

রনির সেই পোস্টে ভক্তরাও মন্তব্য কররেও একটি কমেন্টস বিশেষভাবে নজর কেড়েছে নেটিজেনদের। নির্মাতার উদ্দেশে সাদিয়া লিখেছেন, আমার জীবনে যা পেয়েছি, তার মাঝে তুমি সবচেয়ে সেরা।

রনি ও সাদিয়ার এমন মন্তব্যের পর প্রেমের গুঞ্জন যেন আরও জোরালো হলো। বিষয়টি নিয়ে জানতে সাদিয়া আয়মানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, সামাজিক মাধ্যমে মানুষ অনেক কিছুই বলে। এগুলো নিয়ে কথা বলতে আর ভালো লাগছে না।যদি সত্যি হয়ে থাকে দুই পক্ষ থেকে বিষয়টি আসবে। সামাজিক মাধ্যমে এমনিতে মানুষ কত কিছুই বলে। যে যা বলছেন, বলতে দেন। কী আর করার আছে।

রনি-সাদিয়ার সম্পর্ক ঠিক কেমন জানতে চাইলে উত্তরে তিনি বলেন, নরমাল, কেমন আর হবে!

আরটিভি/এএ-টি

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভিডিওকলে নববধূ ও প্রবাসী প্রেমিকের আত্মহত্যা, অতঃপর...
রহস্যময় সেই লাইভ করতে রাজিই ছিলেন না সাদিয়া
বিবাহিত দম্পতিদের ভালো রাখবে যে বিষয়গুলো
প্রেমে মজেছেন রেদওয়ান রনি-সাদিয়া আয়মান