• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

মালয়েশিয়ার বিমানবন্দরে জেরার মুখে মিজানুর রহমান আজহারী

মালয়েশিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২৪, ২২:৪৯
মালয়েশিয়ার বিমানবন্দরে জেরার মুখে মিজানুর রহমান আজহারী
ফাইল ছবি

মালয়েশিয়ার কুয়ালালামপুর বিমানবন্দরে মাওলানা মিজানুর রহমান আজহারীকে আটকে দিয়েছে সেখানকার ইমিগ্রেশন পুলিশ। ইমিগ্রেশনে তাকে জেরা করা হচ্ছে।

মালয়েশিয়ার পুলিশ হেডকোয়ার্টারে মিজানুর রহমান আজহারীর নামে অভিযোগ থাকায় তাকে দেশটিতে ঢুকতে দেওয়া হয়নি বলে জানিয়েছে কুয়ালালামপুর বিমানবন্দরের ইমিগ্রেশন। তদন্তের স্বার্থে পুলিশের পক্ষ থেকে এর বেশি কিছু জানানো হয়নি।

এর আগে শুক্রবার (১১ অক্টোবর) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এক দীর্ঘ পোস্ট দিয়ে দেশ ছাড়ার ঘোষণা দেন জনপ্রিয় ইসলামি বক্তা মিজানুর রহমান আজহারী।

ফেসবুক পোস্টে তিনি লিখেন, দীর্ঘ পাঁচ বছর পর সংক্ষিপ্ত সফরে দেশে এসেছিলাম। বেশিরভাগ সময় পরিবারের সাথেই কাটিয়েছি। এরই মাঝে বিভিন্ন ঘরানার আলেম-ওলামা ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে একটি ক্লোজ মিট-আপ প্রোগ্রাম করেছিলাম। আলহামদুলিল্লাহ, সত্যিই সে-দিনটি বেশ উপভোগ্য ছিল। তবে শর্ট নোটিশে প্রোগ্রামটি আয়োজনের কারণে অনেক প্রিয় ভাই আসতে পারেননি। আবার কিছুটা তাড়াহুড়ো করে দাওয়াত দেয়ার কারণে, বেখেয়ালবশত অনেকে বাদ পড়েছেন। আশাকরি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। পরবর্তীতে সবার সাথে সাক্ষাতের প্রত্যাশা রইলো।

মাওলানা মিজানুর রহমান লিখেন, আজ মালয়েশিয়া চলে যাচ্ছি। মাস খানেক পর আবারও দেশে ফিরবো ইনশাআল্লাহ। তখন আইনশৃঙ্খলা, জননিরাপত্তা, প্রটোকল, লোকেশন সিলেকশন, শ্রোতা ধারণ ক্ষমতা, অর্গানাইজিং ক্যাপাসিটিসহ সবকিছু অনুকূল হলে, দেশজুড়ে বিভাগীয় পর্যায়ে হয়ত কয়েকটি প্রোগ্রামে অংশগ্রহণ করতে পারি। তবে, সব কিছুই নির্ভর করবে উপযুক্ত পরিবেশ ও পরিস্থিতির ওপর।

দীর্ঘ সাড়ে চার বছর পর সম্প্রতি মালয়েশিয়া থেকে দেশে ফেরেন জনপ্রিয় এই ইসলামি বক্তা। তবে, কয়েকদিনের মাথায় শুক্রবার ফের দেশ ছেড়ে মালয়েশিয়ার পথে যাত্রা করেন তিনি।

আরটিভি/এসএইচএম

মন্তব্য করুন

Radhuni
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় বাংলাদেশিকে গলা কেটে হত্যা, আটক ৩
প্রবাসীদের জন্য লাউঞ্জ হচ্ছে শাহজালালে, স্বল্পমূল্যে মিলবে খাবার
মাওলানা মিজানুর রহমান আজহারীর ইউটিউব চ্যানেল হ্যাকড
প্রবাসীদের জন্য বিমানবন্দরে স্পেশাল লাউঞ্জ হবে: আসিফ নজরুল