• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় অভিনেত্রীকে ফাঁকা রাস্তায় ফেলে যান নির্মাতা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৭
এনা সাহা
এনা সাহা

শোবিজে শক্ত অবস্থান গড়তে হলে নানা কুপ্রস্তাবের সম্মুখীন হতে হয় অভিনেত্রীদের। কেউ ক্যারিয়ার গড়ার লোভে পড়ে সেদিকে গা ভাসায়। কেউবা আবার প্রতিবাদ করে কিংবা কুপ্রস্তাবে রাজি হয় না। এবার কুপ্রস্তাব নিয়ে মুখ খুললেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী এনা সাহা।

জানা গেছে, একবার তাকে ড্রাইভে নিয়ে গাড়ির মধ্যে কুপ্রস্তাব দিয়েছিলেন এক নির্মাতা। সেই প্রস্তাবে রাজি না হওয়ায় গাড়ি থেকে নামিয়ে এক ফাঁকা রাস্তায় ফেলে যান নির্মাতা।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমন ভয়াবহ ঘটনারই বর্ণনা দিলেন এনা। তিনি বলেন, ১৭ বছর বয়সে ছবিতে নায়িকা হয়েছি। তার পরেই এক পরিচালক আমাকে ড্রাইভে যাওয়ার প্রস্তাব দেন। টালিউডে আমি খুব কম বয়স থেকে কাজ শুরু করেছি। তাই অনেক সময়েই কারও গাড়িতে উঠেছি।

তবে অন্যরকম কিছু হতে পারে সেটা কখনও ভাবিনি। সেদিনও ড্রাইভে যাওয়ার প্রস্তাব পেয়ে না করিনি। কিন্তু তারপর গাড়ির মধ্যে নির্মাতা এমন কিছু করার প্রস্তাব দেন, যাতে আমি রাজি না হওয়ায় রেগে যান তিনি। এরপর আমাকে রাজারহাটে একটা ফাঁকা রাস্তায় গাড়ি থেকে নামিয়ে দেন।

তিনি আরও বলেন, শুধু সেদিন নয়, এর আগেও বহুদিন এমন হয়েছে। তখন খারাপ লেগেছে। শুরুর দিকে খুব ভয় পেতাম। কারও প্রস্তাবে ‘না’ বলে দিলে হয়তো আর কাজ পাব না। সেই ভয়টা ঘিরে ধরত। আজকে এত বছর পর নিজের প্রযোজনা সংস্থা হয়েছে বলেই হয়তো মন খুলে কথা বলছি।

বেশিরভাগ সময়ই নানা কারণে আলোচনায় থাকেন এনা। বিশেষ করে নিজের খোলামেলা পোশাক ও সাহসী অবতারের কারণে খবরের শিরোনামে হন তিনি। তবে অন্যায়ের বিরুদ্ধে বরাবরই সরব এই অভিনেত্রী।

প্রসঙ্গত, বর্তমানে আরজি কর কাণ্ডে উত্তাল ভারত। বলিউড থেকে টালিউড নারী নির্যাতন নিয়ে সোচ্চার সবাই। এসবের মাঝে টালিউডেও উঠে আসছে একের পর এক যৌন হেনস্তার অভিযোগ। বিষয়টি নিয়ে ইতোমধ্যে কথা বলতে শুরু করেছেন অনেক অভিনেত্রীই। তাই এবার নিশ্চুপ না থেকে মুখ খুললেন এনা।

আরটিভি/এইচএসকে/এ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেন বাঁচতে ইচ্ছা করছে না শ্রীলেখার
অনির্দিষ্টকালের জন্য পরিচালকদের শুটিং বয়কটে স্তব্ধ টালিউড
বুম্বা, জিৎ, দেব এরাই লাস্ট ব্যাচ স্কুলের: চিরঞ্জিত 
ফের টালিউডে বাঁধন