• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

সালমানের সাবেক প্রেমিকা আলোচনা করতে চান লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৮ অক্টোবর ২০২৪, ১৩:০৪
সংগৃহীত
ছবি: সংগৃহীত

কৃষ্ণসার হরিণ হত্যাকে কেন্দ্র করে টার্গেটে পরিণত হয়েছেন বলিউডের ভাইজান সালমান খান। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইদের নিশানায় আছেন তিনি। যার ফলে বেশ কয়েকবার হুমকিও পেয়েছেন তিনি। সর্বশেষ গত এপ্রিলে অভিনেতার বাড়ির সামনে এসে প্রকাশ্যে গুলি চালায় গ্যাং প্রধান লরেন্স বিষ্ণোইয়ের লোকেরা। হত্যা করা হয়েছে আরও কয়েকজনকে।

এদিকে, সম্প্রতি খুন হয়েছেন মহারাষ্ট্রের সাবেক মন্ত্রী বাবা সিদ্দিক। কারণ, একটাই—তিনিসহ খুন হওয়া অন্যরা কোনো না কোনোভাবে সালমানের সংস্পর্শে এসেছিলেন। অর্থাৎ এ নায়ককে হত্যার আগে থামতে চায় না এ গ্যাং!

গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, আর চার-পাঁচ জন কলেজ পড়ুয়ার মতোই ছিলেন। ক্যাম্পাস রাজনীতিতে হাত পাকাচ্ছিলেন। আর সেই পড়ুয়াই বর্তমানে হয়ে উঠেছেন দেশের সেরা গ্যাংস্টার। এই মুহূর্তে ভারতের এক নম্বর ডন বলা হচ্ছে তাকে।

বর্তমানে গুজরাটের সবরমতী জেলে বন্দি রয়েছেন ৩১ বছরের লরেন্স বিষ্ণোই। তবে জেলে বসেও থেমে নেই তার অপরাধ কর্ম। একের পর খুন, হুমকির মতো অপরাধের কারবার চালিয়ে যাচ্ছেন এই গ্যাংস্টার। প্রকাশ্যেই বলেছেন, বলিউডের সুপারস্টার সালমান খানকে খুন করতে চান।

এদিকে, মুম্বাইয়ে সালমান খান ও লরেন্স বিষ্ণোইয়ের বিতর্ক এখন টক অফ দ্য টাউনে পরিণত হয়েছে। এরই মধ্যে, সালমানের সাবেক প্রেমিকা সোমি আলি এখন ইন্টারনেটে ঝড় তুলেছেন কারণ তিনি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে এক ফেসবুক পোস্টে জুম কলের জন্য আমন্ত্রণ জানিয়েছেন।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সোমি আলি তার ইনস্টাগ্রামে লরেন্স বিষ্ণোইয়ের একটি ছবি শেয়ার করে ব্যঙ্গাত্মকভাবে লিখেছেন, 'শুভেচ্ছা, লরেন্স ভাই। আমি শুনেছি আপনি জেল থেকেও জুম কল করেন। তাই আমি আপনার সঙ্গে কয়েকটি বিষয়ে আলোচনা করতে চাই। দয়া করে আমাকে বলুন কীভাবে এটি করা যায়।'

এর আগেও, সোমি আলি সালমান খানের পাশে দাড়িয়েছিলেন। হিন্দুস্তান টাইমসের সঙ্গে একটি সাক্ষাত্কারে বলেন, ‘আমি কাউকে হত্যা করা সমর্থন করি না। আপনি যদি কাউকে হত্যা করার চেষ্টা করেন, তাহলে আপনি সব সীমা লঙ্ঘন করেছেন।’

সোমি আলির পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা। একজন মন্তব্য করেছেন ‘আপনি খুব ভালো’। আরেকজন মন্তব্য করেছেন ‘অন্যায়ের বিরুদ্ধে আপনার অবস্থানকে সমর্থন জানাই’।

আরটিভি /এএ/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৫ কোটি না দিলে বাবা সিদ্দিকির মতো মরতে হবে সালমানকেও!
সালমান খানকে খুন করতে ২৫ লাখ টাকার চুক্তি
যে কাজ করলে প্রাণে বাঁচবেন সালমান!
সালমানের পর এবার হুমকি পেলেন স্ট্যান্ডআপ কমেডিয়ান ফারুকী