• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

মুগ্ধর মৃত্যুতে আন্তর্জাতিক ফ্রিল্যান্সিং প্রতিষ্ঠান ফাইভারের শোক প্রকাশ

আরটিভি নিউজ

  ৩১ জুলাই ২০২৪, ২১:২৯
প্রয়াত শিক্ষার্থী মীর মাহফুজুর রহমান মুগ্ধ
প্রয়াত শিক্ষার্থী মীর মাহফুজুর রহমান মুগ্ধ

ফ্রিল্যান্সিং দুনিয়ায় টপ পজিশনে ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনলাসের (বিইউপি) শিক্ষার্থী মীর মাহফুজুর রহমান মুগ্ধ। তার কাজের প্রতি ভীষণ সন্তুষ্ট ছিলেন বায়াররা। ইচ্ছে ছিল অনেক দূর যাওয়ার। কিন্তু মুগ্ধর সেই স্বপ্ন আর পুরণ হলো না। একটি বুলেট নিভিয়ে দিল তার জীবনপ্রদীপ।

গত ১৮ জুলাই কোটা সংস্কার আন্দোলন ঘিরে উত্তরার আজমপুরে সংঘর্ষের মধ্যে গুলিবিদ্ধ হয়ে নিহত হন মুগ্ধ। আন্দোলনকারীদের মাঝে পানি বিলানোর সময় তিনি গুলিবিদ্ধ হয়ে লুটিয়ে পড়েন—এমন একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। যা নাড়া দেয় দেশবাসীর মনে।

এদিকে মুগ্ধর মৃত্যুতে শোক প্রকাশ করেছে আন্তর্জাতিক ফ্রিল্যান্সিং প্রতিষ্ঠান ফাইভার। বুধবার (৩১ জুলাই) সন্ধ্যায় ভেরিফাইড অফিশিয়াল পোস্টের মাধ্যমে এ শোক জানায় প্রতিষ্ঠানটি।

পোস্টে ফাইভার জানিয়েছে, মুগ্ধর মৃত্যুতে গভীরভাবে শোকাহত ফাইভার পরিবার। গত সপ্তাহে মুগ্ধ তার দুই ভাই ও বাবা-মাকে রেখে চিরবিদায় নিয়েছেন।

মুগ্ধর কাজের প্রশংসা করে ফাইভার জানায়, ফ্রিল্যান্সিংয়ে মুগ্ধ ছিল প্রতিভাবান একজন মার্কেটার। বিশেষ করে সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন (এসইও) এবং সোশ্যাল মিডিয়া বিষয়ে অসাধারণ দক্ষতা ছিল তার।

মুগ্ধর মৃত্যুর পর ফেসবুকের বিভিন্ন পোস্টে কাছের মানুষেরা জানায়, মুগ্ধ ছিলেন তুখোড় একজন ফ্রিল্যান্সার। ফাইভারে মুগ্ধর রেটিং ছিল ফাইভ স্টার, যা অন্যান্য ফ্রিল্যান্সারদের কাছে রীতিমতো পাথেয়।

মুগ্ধ শুধু ভালো ফ্রিল্যান্সারই নন, এর বাইরে একজন ভ্রমণপিপাসু, ভালো ফুটবলার, বাংলাদেশ স্কাউটের সদস্য এবং সত্যিকারের মানবতাবাদী একজন মানুষ ছিলেন বলে ফাইভারের পোস্টে উল্লেখ করা হয়।

মন্তব্য করুন

Radhuni
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দৈনিক ভাতাসহ বিনামূল্যে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের সুযোগ
৬ মাসব্যাপী ফ্রি ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ উদ্বোধন